আমাদের অর্জনসমূহ:
১. গ্রাহক সংখ্যা ৪২০৪৯ জনে উন্নীত হয়েছে।
২. ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ক্ষমতা ২৫ এম.ভি.এ হতে ৬৬.৬৫ এম.ভি.এ তে উন্নীত হয়েছে।
৩. বিতরণ ট্রান্সফরমার সংখ্যা ১৬৯ হইতে ২৯২ তে উন্নীতকরন।
৪. মোবাইল APP/ SMS এর মাধ্যমে বিদ্যুৎ বিল প্রদান।
৫. অনলাইনের মাধ্যমে নতুন সংযোগ এর আবেদন গ্রহণ।
৬. অনলাইনের মাধ্যমে অভিযোগ গ্রহণ।
৭. অনলাইনের মাধ্যমে বিবিধ সেবার আবেদন গ্রহণ।
৮. মোবাইল অ্যাপ্লিকেশন এর মাধ্যমে প্রি-পেইড মিটারের টোকেন সংক্রান্ত সকল সেবা প্রদান।
৯. অফিস চত্তরে বুথের মাধ্যমে সকল প্রকার বিল পরিশোধের ব্যবস্থা গ্রহন ।
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস